শুধু মমতা দিদিই আমার পাশে ছিলেন : সঞ্জয় দত্ত

Written by: moonlight


About : This author may not interusted to share anything with others

12 months ago | Date : September 25, 2016 | Category : Bangla,Dallywood | Comment : Comments Off on শুধু মমতা দিদিই আমার পাশে ছিলেন : সঞ্জয় দত্ত |

সঞ্জয় দত্তের জীবন অতি ঝামেলার ভিতর থেকে কষ্টে কাটছিল প্রায় দু যোগের ও বেশি সময়। যা শুরু হয় নব্বইয়ের দশক থেকে। এমন অবস্থায় খুব কম লোকেই সঞ্জয়কে প্রত্যক্ষভাবে সমর্থন করেছিল। তাদের মধ্য এক জন হলেন পশ্চিম বঙ্গের মুখ্যমন্ত্রি মমতা ব্যানার্জি। যার কৃতজ্ঞতা এখনো ভূলতে পারেনি সঞ্জয়। কিছু দিন আগে এনডিটিভির খবর থেকে জানা গেছে হাওড়া জেলার নবান্ন স্টেট সেক্রেটারিয়েটে সঞ্জয় মমতার সঙ্গে এক সৌজন্য সাক্ষাৎ করেন।

sonjoy-and-monota

এই সময় উভয় উভয়ের খবরা খবর নেন। বেশ কিছু বিষয় নিয়ে আলাপ আলোচনা করেন। মমতা কেবিনেটের অন্যান্য মন্ত্রিদের সাথে পরিচয় করিয়ে দেন। সঞ্জয়ের পিতা প্রয়াত সুনীল দত্তের সঙ্গে মমতা ব্যানার্জির ভালো সম্পর্ক ছিল। বোম্বাই বোমা হামলার সময়ে বাসায় অবৈধভাবে অস্ত্র রাখার কারনে সঞ্জয়কে গ্রেপ্তার করা হয়। তখন মমতা ব্যানার্জি এর প্রতিবাদে র‍্যালি করেছিলেন। ঐ গ্রেপ্তারে সঞ্জয়কে ৫ বছরের কারাদন্ড দেওয়া হয়। সঞ্জয় পশ্চিম বঙ্গের সাংবাদিকদের বলেন যে ১৯৭৩ সালে আমার সাথে একমাত্র একজনই ছিলেন আর তিনিই হচ্ছেন দিদি অর্থাৎ মমতা ব্যনার্জি। তিনি আমাদে সমর্থন করেছেন। তারপর থেকে আমি কলকাতা যেতে ছেয়েছি তাদে ধ্যনবাদ দিতে। কেননা, আমার বিপদের সময় দিদিই আমার পাশে ছিলেন। আর ছিলেন শত্রুঘ্ন সিনহা। আসছে ১১ নভেম্বর কলকাতায় আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মমতা ব্যানার্জি সঞ্জয়কে আমন্ত্রন করেছেন। যে কোন মূল্যে তিনি মমতার পাশে থাকবেন।

লিখাটি আপনার কালেকশানে রাখার জন্য আপনার ফেজবুকে শেয়ার দিন

Comments are closed.


↑ Top