নায়িকা নই, অভিনেত্রী হতে চাই !

Written by: moonlight


About : This author may not interusted to share anything with others

12 months ago | Date : September 27, 2016 | Category : Bangla,Dallywood | Comment : Comments Off on নায়িকা নই, অভিনেত্রী হতে চাই ! |

শিরীন-জাহান-শান্তামিডিয়ায় শান্তা জাহান নামে পরিচিত এই নায়িকার আসল নাম হচ্ছে শিরীন জাহান শান্তা। শান্তা জাহান ছোট পর্দায় দর্শক প্রিয় এক জন উপস্থাপক। তার মিষ্টি হাসি এবং কথা বার্তার ভাব ভজ্ঞিতে অনেকেই নজর কাড়ে। এমনকি প্রমিত বাংলায় কথপকথোনের ক্ষেত্রে সবছেয়ে সাবলীল উপস্থাপক এখন শান্তা। ২০১২ সালে চ্যানেল নাইনে সোনার বাংলা অনুষ্ঠানের মধ্য দিয়ে তার উপস্থাপনা শুরু। তার পর বৈশাখী টিভির গুডমর্নিং বাংলাদেশ ঈদ শপিং অনুষ্ঠাম, ঈদ তারকা আড্ডা, বৈশাখী উৎসব সহ বিভিন্ন অনুষ্ঠানে তিনি উপস্থাপনা করেন। ২০১৩ সালে এটিএন বাংলার বানিজ্য মেলা প্রতিদিন টানা এক মাস উপস্থাপনা করে শান্তা বেশ পরিচিতি লাভ করেন।

বর্তমানে তিনি স্বর্ণালী সাদাকালো অনুষ্ঠানটিতে নিয়মিত উপস্থাপনা করে যাচ্ছেন। এছাড়াও শান্তা জাহান চ্যানেল নাইনের সফল নারীদের কর্মগাথা বিষয়ক অনুষ্ঠান বিজয়িনী, গোধূলীর নিমন্ত্রণে, তারকা আড্ডা এবং বৈশাখী টিভির প্রতিদিনের সরাসরি অনুষ্ঠান আলাপ এর নিয়মিত উপস্থাপনা করেছিলেন। শান্তা জাহানের এইসব কাজ হচ্ছে শুরুর দিকের। এখন শুধু উপস্থাপনা নয় নাটকেও কাজ করেন। তার অভিনিত ব্যাকবেঞ্চার্স নাটকটি মঙ্গল, বুদ ও বৃহস্পতি বারে এস এ টিভির পর্দায় দেখা যাবে। এর আগে তিনি শান্তা ম্যাম নামে পরিচিত হন নাইন এন্ড হাফ নামের একটি নাটকে অভিনয় করে।

তিনি এস এ টিভিতে ইয়ুথ ভয়েসে উপস্থাপনায় থাকছেন। আর টিভিতে উপস্থাপনায় থাকছেন মিউজিক স্টেশনে। এর পাশাপাশি তিনি আরএফএল, পুর্নাভা অর্গানিক ফুড এন্ড প্রোডাক্টের টিভিসির কাজ করছেন। আর বিটিভিতে কাজ করছেন গান চিরদিন প্রোগ্রামে। এই প্রোগ্রামের কাজ হচ্ছে আমাদের কালজয়ী গানগুলোকে নতুন প্রজম্মের শিল্পীদের কন্ঠে নতুন করে ফুটিয়ে তোলা।

বড় পর্দায় কাজ করা সম্পর্কে তাকে প্রশ্ন করা হলে তিনি জানান যে, বড় পর্দায় কাজের প্রচুর অফার পাচ্ছি। এখন অভিনয় শিখছি তাই সাহস হচ্ছে না তবে আমি অভিনেত্রীর চরিত্রেই কাজ করতে চাই, সবার তথাকথিত নায়িকা-ই হতে হবে এমন কথা নয়। এমন চরিত্রে অভিনয় করতে চাই যেটা আমাকে প্রতিনিধিত্ব করবে। বড় পর্দায় কাজ করব যদি তেমন বড় মাপের পরিচালক পাই। নাটক, উপস্থাপনা, টিভিসি আর মাঝে মাঝে বড় পর্দায় অভিনয় এই সব মিলিয়েই কেটে যাবে স্বচ্ছন্দ ময় জীবন।

 

লিখাটি আপনার কালেকশানে রাখার জন্য আপনার ফেজবুকে শেয়ার দিন

Comments are closed.


↑ Top