বুড়ো, এতিম এবং বেকারদের জন্য কিছু করতে চায় পরিমনি

Written by: moonlight


About : This author may not interusted to share anything with others

1 year ago | Date : October 24, 2016 | Category : Bangla,Dallywood | Comment : Comments Off on বুড়ো, এতিম এবং বেকারদের জন্য কিছু করতে চায় পরিমনি |

porimoniবর্তমানে তারকাদের ইচ্ছা হচ্ছে আলাদিনের চেরাগের মত। যেমন আলাদিনের চেরাগ ঘষা দেওয়ার সাথে সাথেই দৈত এসে বলে হুকুম করুন হুজুর। তেমনি তাহলে তারকারাও যদি সেই চেরাগ পান তাহলে তারাও তো ইচ্ছা পূরন করতে চান। বাংলানিউজের নিয়মিত আয়োজন তারকার তিন ইচ্ছে বিভাগে তারা জানাচ্ছেন সেকথা। আজ বলেছেন চিত্রনায়িকা পরীমনি।

 

ডানাহীন পরি…।

বেশির ভাগ সময় আমকে আমাকে সাবাই পরি নামেই ডাকে। যদিও আমার পরির মত ডানা নেই তবুও যখন আমাকে পরি নামে ডাকা হয় তখন সত্যিই নিজেকে পরি বলে মনে হয়। পরীদের ডানা থাকে, কিন্তু আমি ডানাহীন পরী! আলাদিনের জাদুর চেরাগ পেলে আমার প্রথম ইচ্ছা হিসেবে দৈত্যের কাছে দুটো ডানা চাইতাম। আর ডানা পেয়ে উড়ে বেড়াতাম এবং স্বাধীন ভাবে চলাফেরা করাতাম।

মা বাবার বকুনি…

আমার ইচ্ছা হয় আবার শৈশবে ফেরে যেতে। তখন কারও সঙ্গে ঝগড়া হলেই তাকে কামড়ে দিতাম! বন্ধু-বান্ধব আর গৃহশিক্ষকের হাতেও আমার কামড়ের দাগ ছিলো। ছোটবেলার মতো মা-বাবার কাছে আবার বকুনি শুনতে চাই। ছোট বেলার দুষ্টু পরীকে এখন অনেক মিস করি।

দেশের মানুষের তরে…।porimoni

ইচ্ছে আছে আমার দেশের মানুষের জন্য কিছু করার। এতিমদেরকে সাহায্য, বৃদ্ধদের জন্য বৃদ্ধাশ্রম বানাতে চাই, ও বেকারদের জন্য কিছু করতে চাই। জাদুর চেরাগ পেলে দৈত্যের কাছে বলতাম- আমাকে সেই শক্তি দিন, যার মাধ্যমে দেশের মানুষকে সবসময় সাহায্য সহযোগিতা করতে পারব।

লিখাটি আপনার কালেকশানে রাখার জন্য আপনার ফেজবুকে শেয়ার দিন

Comments are closed.


↑ Top