পরিমনির নায়িকা হবার নেপথ্য নায়িকা চম্পা

Written by: moonlight


About : This author may not interusted to share anything with others

1 year ago | Date : September 27, 2016 | Category : Bangla,Bollywood | Comment : Comments Off on পরিমনির নায়িকা হবার নেপথ্য নায়িকা চম্পা |

porimoniসিনামায় অভিনয় করব এমন কথা কখনো কল্পনাও করিনি। নাটকে কাজ নিয়েই সন্তুষ্ট ছিলাম। নাটকে কাজ করার মধ্য দিয়ে স্যার ইলিয়াস কাঞ্চন এবং জনপ্রিয় নাইকা চম্পার সাথে পরিচয় হয়। প্রায়ই তিনি শুটিং এর ফাকের অবসর সময়টি আমার সাথে কাটাতেন আর আমাকে নাইকা হওয়ার কথা বলতেন। তিনি আমাকে বিভিন্ন কথার দ্বারা উৎসাহ দিতেন। তার কথা শুনতে শুনতে এক সময় আমারও নায়িকা হওয়ার ইচ্ছা জাগে। তার কথায় আমিও নিজের প্রতি আত্নবিশ্বাসী হয় উঠি। বিএফডিসির জহির রায়হান কালার ল্যাব মিলনায়তনে আয়োজিত আরো ভালোবাসবো তোমায় মহরত অনুষ্ঠানে গত মঙ্গল বার সন্ধ্যায় পরিমনি এসব কথা জানান। এস এ হক আলীর নতুন এই ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি বেধেছেন তিনি। এই নিয়ে দুইবার তিনি সাকিব খানের বিপরীতে অভিনয় করেন। ঢাকাই চলচ্চিত্রে এখনো পরীমনির অভিষেক ঘটেনি। তার কোন ছবি মুক্তি পায়নি।

 

কিন্তু বিস্ময়কর হলেও সত্যি যে, তিনি এরই মধ্যে অভিনয় করে ফেলেছেন ১৩টি ছবিতে। আর চুক্তি বদ্ধ হয়েছে ১৭ টির বেশি ছবিতে, এই কথা গুলো পরিমনির নিজের মুখের। কোন ছবি মুক্তি পায়নি তাই আমি বিচলিত নই। অভিনয় হচ্ছে আমার কাজ তাই আমি মনি দিয়ে অভিনয় করছি। আমার বিশ্বাস ছবি যাতে করেছি তাহলে একদিন না একদিন সে গুলো আলোর মুখ দেখবেই। চলচ্চিত্রে কাজ করতে করতে আমি এর প্রেমে পরে গেছি চাইলেও এখন এর থেকে বাহির হতে পারবনা। আমি এই জগৎ আকড়ে ধরতে চাই। ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই বহুদুর। পরিমনের দুটি ছবি মুক্তির অপেক্ষায় আছে।

লিখাটি আপনার কালেকশানে রাখার জন্য আপনার ফেজবুকে শেয়ার দিন

tags:

Comments are closed.


↑ Top