ছবির প্রচারণায় কলকাতায় ফেরদৌস

Written by: moonlight


About : This author may not interusted to share anything with others

1 year ago | Date : September 25, 2016 | Category : Bangla,Dallywood | Comment : Comments Off on ছবির প্রচারণায় কলকাতায় ফেরদৌস |

ferdousঈদ এমন এক শব্দ যা কথা শুনলে সবার মনেই একটু সাড়া জাগে। আনন্দের ছোয়া লাগে। সাথে সাথে ঈদ নিয়ে বাড়ে ব্যস্ততা। এবার ঈদে বাংলায় মুক্তি পাচ্ছে বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌস অভিনিত পটাদার কীর্তি। তিনি এর ছবির অংশ নিতে ঢাকা থেকে কলকাতা যাত্রা শুরু করেন। ফেরদৌসের বিপরীতে ছবিটিতে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্তা। ফেরদৌস বিডি টুয়েন্টিফোর লাইভ ডটকমের বিনোদন প্রতিবেদকে জানান; ছবির প্রিমিয়ারে অংশ নিতে কলকাতায় যাচ্ছি। ছবিতে একজন ফিল্মস্টারের ভূমিকায় অভিনয় করছি আর আমার বিপরিতে কাজ করছেন ঋতুপর্ণা সেনগুপ্তা। অনেক দিন পর তার সাথে একই ছবিতে কাজ করা হচ্ছে। কমেডি ঘরানার এই ছবিটি আশা করি ভালোভাবেই গ্রহন করবে দর্শক।

তিনি আরো জানান যে, এবার ঈদে দুটি অনুষ্ঠানে অংশ গ্রহন করেছি আর সে গুলো হচ্ছে ছোট পর্দায়। নায়িকা পরম্পরাকে নিয়ে বাংলাভিশনে এবং একুশে টিভিতে লাক বাই চান্স এই দুটি অনুষ্ঠানের অভিজ্ঞতাই ভালো। প্রথমটিতে নায়িকা রোজিনা এবং পপির সাথে চলচ্চিত্রের একাল সেকাল, শ্রদ্ধাবোধ, ব্যক্তিগত সম্পর্ক ঈদ এসব বিষয়ে কথা বলছি। আর দ্বিতীয়টি হচ্ছে মজার গেমস। দেশে ফিরে কথা সাহিসাহিত্যিক হুমায়ূন আহমেদকে নিয়ে মেহের আফরোজ শাওনের পরিকল্পনায় এই অনুষ্ঠানে অংশ নিতে পারি।

এছাড়াও ছেড়ে যাসনা ছবির অডিও প্রকাশনা অনুষ্ঠানে অংশ গ্রহন করবেন। আর বর্ষা সুন্দরী প্রতিযোগীতার বিচারক হিসেবে অংশগ্রহন করবেন। সবকাজ শেষে ১১ সেপ্টেম্বর দেশে ফিরবেন।

 

লিখাটি আপনার কালেকশানে রাখার জন্য আপনার ফেজবুকে শেয়ার দিন

Comments are closed.


↑ Top