ঈদের লড়াইলে তিন চলচ্চিত্র

Written by: moonlight


About : This author may not interusted to share anything with others

12 months ago | Date : September 25, 2016 | Category : Bangla,Dallywood | Comment : Comments Off on ঈদের লড়াইলে তিন চলচ্চিত্র |

কয়েক বছর ধরে চলচ্চিত্র রাজ্যের রাজা হচ্ছে সুপার হিট নায়ক শাকিব খান। এই বছর গুলোতে দেশের ফিল্ম ইন্ডাস্ট্রিতে ঈদের ছবি মানেই শাকিব খানের রাজত্ব। অনন্ত জলিলের বড় বাজেটের ছবি অথবা কলকাতার সুপার স্টার জিৎ কেউই হানা দিতে পারেনি শাকিব খানের রাজ্যে। আসছে ঈদে শাকিন খানের তিনটি ছবি মুক্তি পাচ্ছে এর মধ্যে একটিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন ঢাকাই চলচ্চিত্রের এই সময়ের আলোচিত নায়িকা পরিমনি। আর বাকি দুটি হচ্ছে নতুন নায়িকা বুবলীকে নিয়ে। এই ছবি গুলো হলেঃ- শামিম আহমেদ পরিচালিত বসগিরি, ওয়াজেদ আলী সুমন পরিচালিত রক্ত এবং রাজু চৌধুরী পরিচালিত শুটার। এর মধ্যে বস গিরি এবং শুটার ছবিতে শাকিব খানের সাথে থাকছে বুবলী।bublee অন্যদিকে জাজ মাল্টিমিডিয়ার রক্ত ছবিতে পরীর সাথে রয়েছে নায়ক রোশান। অ্যাকশান-রোমান্সে ভরপুর রক্ত ছবির মাধ্যমে শাকিবের রাজত্বকি ভাংতে পারবে পরি? তাই এখন দেখার অপেক্ষায়। অবশ্য পরিমনি শাকিব এবং বুবলীর জন্য শুভ কামনা জানিয়েছেন। শাকিবকে শুভেচ্ছা জানিয়ে পরিমনি বলেন আমাদের কিং খানকে নিয়ে আসলে কিছু লেখা যায়। তুমিতো অপ্রতিদ্বন্দ্বী কিং। শুধু এই বলতে পারি ঈদ মানেই নাম্বার ওয়ান শাকিব খান। ঈদ মানেই শাকিব খানের ছবি, বসতো এবারো প্রতিবারের মত ফাটিয়ে দিবে ইনশাহআল্লাহ। পরিমনি বুবলীর উদ্দেশ্যেও কিছু বলেন। তিনি বলেন তোমার জন্য আমার পক্ষ থেকে অনেক অনেক ভালোবাসা। তোমাকে কি বলব বুঝতে পারছিনা। আমি যতদূর যানি তুমিই একমাত্র নায়িকা যে চলচিত্র জগতের প্রথম দুটি ছবিই দেশের নাম্বার ওয়ান নায়কের সাথে করার সুযোগ পেয়েছে। আসলেই তুমি অনেক লাকি গার্ল।
এদিকে শাকিব খানের মন্তব্য হচ্ছে অতীতের মতোই এবারও তার ছবি ব্যবসা সফল হবে। দর্শক এখন সিনামা হলে যাচ্ছে এটা আমাদের ফিল্ম ইন্ডাস্ট্রির জন্য আশা সঞ্চার করে। এবারো সবার কাছে প্রত্যাসা ঈদের ছুটিতে হলে গিয়ে ছবি দেখবে। আমাদের সিনামার প্রানইত দর্শক। শামিম আহমেদ রনি পরিচালিত বসগিরি সিনেমার মূল আকর্ষণে রয়েছে চারটি গান। গানগুলো নির্মান করেন বলিউড কোরিগ্রাফার আদিল শেখ। এর অংশ নেওয়া হয়েছে ব্যাংকক থেকে। অ্যাকশন রোমান্টিক বসগিরি নামক এই ছবিতে আরো অভিনয় করেন- সাদেক বাচ্চু, মিজু আহম্মেদ, অমিত হাসান, মাজনুন এবং রজতাভ দত্ত প্রমুখ।bosgiri জাজের অ্যাকশনধর্মী ছবি রক্ত মুক্তি পাবার আগেই দর্শক আগ্রহি। এই প্রথম জাজের ছবিতে নাইকা হিসাবে আসলেন পরিমনি। সঙ্গে আছে নতুন নায়ক রোশান। ছবিটি দর্শকের মন জয় করবে তার অ্যাকশান রোমান্সে। এমন সব কাম্য নায়িকা পরিমনির। আবদুল্লাহ জহির বাবু রক্ত ছবির কাহিনী লিখছেন আর সংলাপ হচ্ছে কলকাতার পেলে ভট্টাচার্য এবং সংগীত পরিচালনায় স্যাভি ও আকাশ। এই ছবির দৃশ্য নেওয়া হয়েছে বাংলাদেশ, ভারত এবং থাইল্যান্ডের বিভিন্ন লোকাশন থেকে।
শাকিন খানের আরেকটি ছবি শুটার। পরিচালনা করেছেন রাজু চৌধুরী।
শাকিব বুবলী ছাড়াও অভিনয়ে আছেন মিশা সওদাগর, সম্রাট, কবির তিথি, শাহরিয়াজ এবং এলভিন জান্নাত জাহিদ প্রমুখ। মুক্তি পাওয়ার তিনিদিন বাকি থেকলেও হল বুকিংএর লড়াইয়ে নেমেছেন এই ছবি গুলোর প্রযোজনা প্রতিষ্ঠান। সাধারনত দুই শতাধিক প্রেক্ষাগৃহে সিনেমা প্রদর্শন হলেও এদ উপলক্ষে প্রায় সাড়ে তিনশ প্রেক্ষাগৃহে ছবি গুলো প্রদর্শন হয়। ঈদ উপলক্ষে কিছু পুরাতন হলকে মেরামর করাহয়।rokto রোজার ঈদে হল গুলোতে অতিরিক্ত ভিড় হওয়ায় এবারো ঈদের ছবি চলবে অনেক দিন ধরে এমনটাই জানা গেছে। ঢাকার ১২টি প্রেক্ষাগৃহে চলবে শুটার ১০টি তে চলবে বসগিরি আর পরিমনি অভিনিত রক্ত চলবে ৯টিতে। হল বুকিং এর প্রতিযোগীতায় এগিয়ে রয়েছে শাকিব বুবলীর শুটার এবং বসগিরি। তবে রাজধানীর অভিজাত সিনেমা হলগুলোতে যেমন; স্টার সিনেপ্লেক্স, শ্যামলী, চিন্দ্রিমা, বলাকা এবং ব্লকবাস্টার সিনামায় চলবে পরী রোশান অভিনিত রক্ত। আর বসগিরি চলবে সিনেপ্লেক্সসহ বিজিবি, অভিসার সৈনিক ক্লাব, ব্লকবাস্টার এবং সাভার সেনানিবাসের মতো বড় হল গুলোতে।
সর্বপরি বলা যায় তিনটি ছবিই হল ফাটানো তবে শাকিব বুবলী এগিয়ে।

লিখাটি আপনার কালেকশানে রাখার জন্য আপনার ফেজবুকে শেয়ার দিন

Comments are closed.


↑ Top